Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইস্কো জাদুতে রিয়ালের রক্ষা

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ডাকআউটে বেশ উদ্বিগ্ন দেখালো জিনেদিন জিদানকে। আরেকটু হলেই যে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল স্পোর্টিং গিজনের কাছে পয়েন্ট হারাতে বসেছিল তার রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত তা আর হয়নি। নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করে দলের ৩-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন ইস্কো। লা লিগার শিরোপা দৌড়ে যে গোল হয়ে থাকল মহামূল্যবান।
দুই অর্ধে দুই দুবার পিছিয়ে পড়েও সমতায় ফেরে রিয়াল। গিজনের মাঠে ১৪তম মিনিটে পিছেয়ে পড়ার তিন মিনিট বাদে বার্নাব্যু শিবিরে স্বস্তি ফেরান ম্যাচের নায়ক ইস্কো। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে আবারো এগিয়ে যায় স্বাগতিকরা। এ যাত্রায় লস বø্যাঙ্কোসদের ত্রাতার ভুমিকায় ছিলেন আলভারো মেরাতা। এরপরও একের পর এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণে ত্রাস ছড়ালেও গোলের দেখা মিলছিল না। শেষ পর্যন্ত মার্সেলোর বাড়ানো বল ২০ গজ দুর থেকে আবারো জালে পাঠান স্প্যানিশ মিডফিল্ডার ইস্কো। ফলে শিরোপা দৌড়ে বার্সেলোনার চেয়ে ৬ পয়েন্টে এগিয়ে গেল রিয়াল। রাতেই অবশ্য রিয়াল সোসিয়াদাদকে হারিয়ে ব্যবধান কমানোর সুযোগ ছিল বার্সার সামনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইস্কো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ