Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাবাগান ক্রিকেটে চ্যাম্পিয়ন সিসিএস

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ইফতেখার উদ্দিন আহমেদ মেমোরিয়াল অনূর্ধ্ব ১৩ ক্রিকেটে টর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস)। অংকুর ক্রিকেট একাডেমীকে ২৩ রানে হারিয়ে শিরোপা জয় করে সিসিএস। কলাবাগান মাঠে গতকাল অনুষ্ঠিত ফাইনালে আগে ব্যাটিং করে সিসিএস নির্ধারিত ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করে। জবাবে অংকুর নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২২৩ রান করতে সক্ষম হলে ২৩ রানের জয় পায় সিসিএস। ৭২ রান করে ম্যাচ সেরা নির্বাচিত হন সিসিএসের আকরাম হোসেন আলিফ।
ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস। ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস ও বোনানজা ট্রাভেলসের চেয়ারম্যান মিসেস ফাহমিদা পারভিন আহমদ, বিসিবি পরিচালক ও ক্লাবের সাধারন সম্পাদক নাজমুল করিম টিংকু, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই সাবেক অধিনায়ক ফারুক আহমেদ ও হাবিবুল বাশার সুমন, ক্লাবের ক্রিকেট সেক্রেটারি রিয়াজ আহমেদ বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাবাগান ক্রিকেটে চ্যাম্পিয়ন সিসিএস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ