Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অখ্যাত সাঞ্জুর সেঞ্চুরি

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : নবম ম্যাচে এসে এবারের আইপিএল পেল প্রথম সেঞ্চুরির দেখা। তাও আবার অখ্যাত এক ব্যাটসম্যানের হাতে- দিল্লি ডেয়ারডেভিলসের সাঞ্জু স্যামসন। রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে গতকাল ৬৩ বলে ১০২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন ভারতের হয়ে মাত্র একটি টি-টোয়েন্টি খেলা ডানহাতি এই ব্যাটসম্যান।
এই ম্যাচের আগে টি-টোয়েন্টিতে স্যামসনের সর্বোচ্চ ইনিংস ছিল ৮৭, ২০১৫-১৬ সৈয়দ মুশতাক আলী ট্রফিতে ঝাড়খন্ডের বিপক্ষে। শেষ ১৫ ইনিংসে ছিল না কোনো ফিফটি। সবশেষ পঞ্চাশ ছুঁয়েছিলেন ২০১৬ আইপিএলে মুম্বাইয়ের বিপক্ষে। সেই স্যামসন গতকাল দ্বিতীয় ওভারে যখন উইকেটে এলেন, দিল্লির স্কোর ১ উইকেটে ২! সেখান থেকে ৪১ বলে ফিফটি ছোঁয়ার পর পরের পঞ্চাশ করতে লেগেছে মাত্র ২২ বল! অস্ট্রেলিয়ান স্পিনার অ্যাডাম জামপাকে ছক্কা হাঁকিয়ে ৬২ বলে ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি পূর্ণ করেছেন। পরের বলেই আউট হওয়ার আগে ৮ চার ও ৫ ছক্কায় সাজিয়েছেন ১০২ রানের ইনিংসটি। স্যামসনের ১০২ ও ক্রিস মরিসের ৯ বলে অপরাজিত ৩৮ রানের ঝোড়ো ইনিংসে ২০ ওভারে ৪ উইকেটে ২০৫ রান করে দিল্লি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অখ্যাত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ