Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুস্তাফিজের দলের জয়

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গতকাল আইপিএলের দিনের প্রথম ম্যাচে গুজরাট লায়ন্সকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দেরাবাদ। মুস্তাফিজ অবশ্য এই ম্যাচে খেললেননি। আজই ওয়ার্নার-ধাওয়ানদের সাথে যোগ দেয়ার কথা কাটার মাস্টারের।
ভারতীয় লেগ স্পিনার রশিদ খানের (১৯ রানে ৩ উইকেট) ঘূর্ণিতে মাত্র ৭ উইকেটে ১৩৫ রানে আটকে যায় গুজরাট। ম্যাককুলাম-রায়না-ফিঞ্চদের কেউই নামের প্রতি সুবিচার করতে পারেননি। মামুলি লক্ষটা ২৭ বল আর ৯ উইকেট হাতে রেখেই টপকে যায় হায়দরাবাদ। ৪৫ বলে ৪ ছয় ও ৬ চারে ৭৬ রানে অপরাজিত থাকেন অধিনায়ক ওয়ার্নার। আরেক অপরাজিত ব্যাটসম্যান মরিস হেনরিক্স করেন ৩৯ বলে ৫২ রান।
আগের দিনের দ্বিতীয় ম্যাচে গত দুই বছরের আইপিএল ইতিহাসে প্রথম দল হিসেবে দুইশর নীচে রান করেও জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালর। কেদার যাদবের (৩৭ বলে ৬৯) ব্যাটে ভর দিয়ে গেইল-ওয়াটসনদের করা মাত্র ১৫৭ রান পাড়ি দিতে পারিনি দিল্লি ডেয়ারডেভিলস। রিশাভ পন্তের ৩৬ বল ৫৭ রানের পরও তাদের ইনিংস থেমে যায় ৯ উইকেটে ১৪২ রানে।



 

Show all comments
  • Md.Belal Hossen ১০ এপ্রিল, ২০১৭, ২:১৫ পিএম says : 0
    Prime minister india visit are failure.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ