Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্যোগ ব্যবস্থাপনায় আইএফআরসির বিশেষ সম্মাননা পেলেন প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আন্তর্জাতিক ফেডারেশন অব রেডক্রস এন্ড রেডক্রিসেন্ট (আইএফআরসি) দুর্যোগ ব্যবস্থাপনায় অসামান্য সাফল্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ সম্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেছে। আইএফআরসি’র মহাসচিব আলহাজ আস সাই রোববার গণভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীকে এই সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেন। প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল মঙ্গলবার একথা জানানো হয়।
অনুষ্ঠানে আইএফআরসি’র মহাসচিব বিশ্বের ১শ’ কোটি দুর্যোগ আক্রান্ত মানুষকে ২০২৫ সালের মধ্যে অধিকতর দুর্যোগ সহনীয় হিসেবে উত্তরণে বৈশ্বিক প্রয়াসে অগ্রণী ভূমিকা পালনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। আইএফআরসি’র এশীয় প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের পরিচালক জেভিয়ার কাস্টেলেনস, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার ও ভাইস চেয়ারম্যান ডা. হাবিবে মিল্লাত এমপি অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্যোগ ব্যবস্থাপনায় আইএফআরসির বিশেষ সম্মাননা পেলেন প্রধানমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ