Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদ রেদওয়ান আহমদ চৌধুরী সভাপতি মুহিবুর রহমান সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ, শামসুল উলামা হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব কিবলাহ ফুলতলী (রহ.)-এর হাতেগড়া, সন্নীয়তের পতাকাবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ২০১৭-২০১৮ সেশনের নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। গত ৭ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে সংগঠনের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি হযরত মাওলানা মুহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর যুগ্ম-মহাসচিব মাওলানা আহমদ হাসান চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রেদওয়ান আহমদ চৌধুরীকে সভাপতি, মুহাম্মদ মুহিবুর রহমানকে সাধারণ সম্পাদক এবং আখতার হোসাইন জাহেদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৯ সদস্য বিশিষ্ট ২০১৭-১৮ সেশনের নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। পরিষদের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি দুলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাওছার আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, অফিস সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ-অফিস সম্পাদক লিয়াকত আলী তালুকদার, প্রশিক্ষণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মুহিবুর রহমান আখতার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার ওজিউর রহমান আসাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মারুফ হোসাইন।
কেন্দ্রীয় কার্যকরী সদস্য-মারজান আহমদ চৌধুরী, ফারুক আহমদ, সোহাইল আহমদ তালুকদার, মাহমুদুল হাসান মোঃ তৌরিছ আলী, সুলতান আহমদ, জুবায়ের আহমদ রাজু, এনাম উদ্দিন আহমদ, সাইফুর রহমান চৌধুরী শিপু, রফিকুল ইসলাম তালুকদার, মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুর রাজ্জাক, ফয়েজ আহমদ তাজির, মো. ছালিক উদ্দিন, বেলাল উদ্দিন কামরান, মো. সিরাজুল ইসলাম, মোঃ আব্দুল জলিল, আব্দুল খালিক রুহিল শাহ, হাবিবুর রহমান শাহান, নিজামুল ইসলাম আব্বাসী, আমির হোসাইন ও মোবাশ্বির হোসাইন। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্পাদক

২৭ জানুয়ারি, ২০২৩
১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ