Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে নেতাকর্মীদের রোষানলে অবরুদ্ধ স্বেচ্ছাসেবক সম্পাদক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৩:৪৯ পিএম
 নারায়ণগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানকে অবরুদ্ধ করে রেখেছিল দলটির নেতাকর্মীরা। প্রায় ৩০ মিনিট ধরে সেখানে অবরুদ্ধ ছিলেন মাহবুব।
বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে শহরের দেওভোগে জান্নাত কনভেনশন হলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজীব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
জানা যায়, সম্মেলনে যোগ দিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের নেতৃত্বে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। একই সময় হাতেগোনা কিছু নেতাকর্মীর মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এসময় সম্মেলনস্থলের প্রবেশ পথে আটকে দাঁড়িয়ে থাকেন মাহবুব।
পরে নেতাকর্মীরা সম্মেলনে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দিলে মাহবুবকে মারধর করে রূপগঞ্জের নেতাকর্মীরা। এসময় রফিক ও তার নেতাকর্মীদের ভয়ে দ্রুত শাটার নামিয়ে ভেতরে আশ্রয় নেন মাহবুব। এতে মাহবুবের সাথে থাকা নেতাকর্মীরাও আহত হন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে মাহবুবকে অবরুদ্ধ করে পুরো এলাকার দখল নেয় রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। রফিক এসময় নেতাকর্মীদের নিবৃত করেন। পরে সম্মেলনস্থল থেকে নেমে এসে সায়েমও নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে সায়েম ও রফিক নেতাকর্মীদের শান্ত করে নেতাকর্মীদের রোষানল থেকে পুনরায় মারধর থেকে মাহবুবকে রক্ষা করে। এসময় অবরুদ্ধ মাহবুব শাটারের ভেতর থেকে অসহায়ভাবে তাকিয়ে ছিলেন।
খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় সদর মডেল থানা পুলিশের একাধিক টিম।
জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম জানান, ভুল বুঝাবুঝিতে কিছুটা সমস্যা হয়েছিল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক সম্পাদক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ