Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চরফ্যাশনে গরম চায়ের পানি মেরে ছিনতাই : আহত ৫

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চরফ্যাশন উপজেলা সংবাদদাতা : চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইমামগঞ্জ নামক এলাকায় গরম চায়ের পানি মেরে ছিনতাই করে ৫ জনকে আহত করেছে। তাদের মধ্যে একজনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যাপারে গতকাল শনিবার শশীভূষণ থানায় ৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করা হয়েছে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার সময় হোসেন ও তার ভাই আক্তার কেরানী সামরাজ থেকে দোকান করে বাড়ীতে রওয়ানা হলে এওয়াজপুর দক্ষিণ মাদ্রাজ গ্রামের ইমামগঞ্জ নামক স্থানে আসলে রায়হান রাজা, সোহাগ রাজা ও শাহীন রাজার নেতৃত্বে একটি গ্রুপ তাদের কাছে থাকা ১ লাখ ৬২ হাজার ৫০০ টাকা ছিনতাই করে তাদের শরীরে বাকের চায়ের দোকানের থেকে চায়ের কেতলী নিয়ে গরম চায়ের পানি দেয়। এতে হোসেন কেরানী (৪৬), নুরুল ইসলাম মাঝি (৩৫), কবির বেপারী (৩২), মনির (৩০) ও জাহাঙ্গীর (২৮)আহত হয়েছে। তাদের মধ্যে হোসেনকে গুরুতর অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে স্থানীয় সাবেক ইউপির চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানিয়েছেন।
আক্তার হোসেন কেরানী জানান, আমাদের মোট ১ লাখ ৬২ হাজার ৫০০ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। এই ব্যাপারে শশীভূষণ থানায় ৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছে। থানার উপ-পুলিশ পরিদর্শক গোলাম মাওলা জানান, আমি হাসপাতালে গিয়ে রোগীকে দেখেছি। মামলা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ