Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

মাগুরার মহম্মদপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০, আটক ১৬

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার মহম্মদপুর উপজেলার ঝগড়দিয়া গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ১২ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংঘর্ষের সাথে জড়িত অভিযোগে ১৬ জনকে আটক করেছে।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তরীকুল ইসলাম জানান, শনিবার সকাল ১০টার দিকে ঝগড়দিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মাহাবুব মোল্লা এবং হায়াত আলী খান মাতব্বরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি মো. ওহাব মোল্লা (৫৫), হালিম মোল্লা (৬০), আলিম মোল্লা (৫০), হায়াত আলী খান (৬০), ধলা মিয়া (৫২), শহিদুজ্জামান (৩৫), শামীম খান (২২), মনিরুল মোল্লা (৩৫), রহিমা খাতুন (২৮), হিরন মোল্লা (৪০), পিন্টু মোল্লা (২৭) ও ডালিম মোল্লা (৩২) ভর্তি হয়েছে। এ ঘটনায় মাতব্বর মাহাবুব মোল্লা, আবদুল কায়েম মেম্বারসহ ১৬ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করায় পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ