Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৬ জেলা রেজিস্ট্রার বদলি ১০ জনের পদায়ন

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিবন্ধন পরিদফতরের ১৬ জন জেলা রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। একই সঙ্গে পদোন্নতিপ্রাপ্ত ১০ জন জেলা রেজিস্ট্রারকে পদায়ন করা হয়েছে। গতকাল সোমবার এ বিষয়ে আইন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করা হয়েছে বলে ইনকিলাবকে জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম।
রেজিস্ট্রার আলী আহম্মদকে চট্টগ্রাম থেকে সিলেটে, নাজমা ইয়াসমিনকে মাদারীপুর থেকে চট্টগ্রাম, আব্দুল লতিফকে যশোর থেকে নেত্রকোনা, মো. আব্দুল মান্নানকে শেরপুর থেকে মাদারীপুর, মো. আশরাফুজ্জামানকে কক্সবাজার থেকে নোয়াখালী, সৈয়দ মুজিবুর রহমানকে নোয়াখালী থেকে নওগাঁ, মো. মকবুল হোসেনকে বরগুনা থেকে ফরিদপুর, মীর মাহবুব মেহেদীকে রাজশাহী থেকে শরীয়তপুর, আবুল কালাম আজাদকে চুয়াডাঙ্গা থেকে রাজশাহীতে বদলি করা হয়েছে।
এছাড়া নৃপেন্দ্রনাথ সিকদারকে বরিশাল থেকে যশোর, মো. মতিয়ার রহমানকে জয়পুরহাট থেকে মৌলভীবাজার, মো. মনিরুল হক প্রধানকে বাগেরহাট থেকে কুষ্টিয়া, মো. মাহফুজুর রহমান খানকে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লা, বীরজ্যোতি চাকমাকে ঝিনাইদহ থেকে খুলনা, আব্দুল সালাম আদাজকে ফেনী থেকে টাঙ্গাইল এবং শেখ মো. আনোয়ারুল হককে সুনামগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ায় বদলি করা হয়েছে। সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১০ জন জেলা রেজিস্ট্রারের মধ্যে মো. তাজিবার রহমানকে জয়পুরহাট, খন্দকার জামিলুর রহমানকে চুয়াডাঙ্গা, মো. ফজলার রহমানকে বাগেরহাট, আব্দুল মালেককে ঝিনাইদহ, গোলাম ফারুককে বরগুনায় পদায়ন করা হয়েছে।
এছাড়া আনন্দ কুমার রায়কে ফেনী, মো. সেলিম উদ্দিন তালুকদারকে শেরপুর, এ কে এম রায়হান মন্ডলকে কক্সবাজার, সাইফুল ইসলামকে সুনামগঞ্জ এবং খন্দকার ফজলুর রহমানকে নরসিংদীর জেলা রেজিস্ট্রার নিয়োগ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৬


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ