Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হিলি সীমান্ত দিয়ে দেশে ফিরলো ১০ শিশু-কিশোর

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : ভারত পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শোভায়ন হোমে বিভিন্ন মেয়াদে আটক থাকার পর ১০ বাংলাদেশী শিশু-কিশোর হিলি চেকপোস্ট দিয়ে দেশে ফিরে এসেছে। এ ছাড়াও দেশের আইনি জটিলতার কারণে সে দেশে আরও অনেক শিশু-কিশোর দেশে ফেরার অপেক্ষায় আটকা পড়ে আছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে হিলি চেকপোষ্ট জিরো পয়েন্টে সকল আনুষ্টানিকতা শেষে ভারতীয় পুলিশ ইমিগ্রেশন ওসি নাসির হোসাইন বাংলাদেশ হিলি চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ ওসি আফতাব উদ্দিন এর কাছে শিশু-কিশোর হস্তান্তর করেন।
এ সময় বিজিবি, বিএসএফ, দু’দেশের পুলিশ, ভারতীয় শোভায়ন হোমের কর্মকর্তা ও মহিলা আইনজীবি উপস্থিত ছিলেন। দেশে ফিরে এসেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার সোহেল রানা, আনারুল ইসলাম, অসিম একরাম, পাবনার এনামুল হক, পটুয়াখালির রাহুল হোসেন, পঞ্চগড় এর সুজন ইসলাম, দিনাজপুর জেলার হিলির কবির রহমান ও সুজন, জয়পুরহাট জেলার কাজী জুয়েল ও ঠাকুরগাঁও জেলার মুকিদুল ইসলাম। তাদের সকলের বয়স ১০ থেকে ১৫ বছরের মধ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ