Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনবিআর চেয়ারম্যানের হিলি স্থলবন্দর পরিদর্শন

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব আবু হেনা রহমাতুল মুনিম গতকাল শনিবার দুপুরে তিনি দিনাজপুরের হিলি স্থলবন্দর পরিদর্শনে পরিদর্শন করেছেন। এ সময় হিলি স্থলবন্দরের জিরোপয়েন্ট, পানামা পোর্টের বিভিন্ন অবকাঠামো ঘুরে দেখেন এবং আমদানি-রফতানি ব্যবসা সংক্রান্ত খোঁজ-খবর নেন। এরপর তিনি বন্দরের সভাকক্ষে কাস্টমস, স্থানীয় প্রশাসন, পুলিশ, বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট, ব্যবসায়ী সাথে মতবিনিময় সভা করেন।
সভায় ব্যবসায়ীরা নানাবিধ সমস্যার সম্মুখিনসহ বন্দর সংশ্লিষ্ট সমস্যাগুলো তার কাছে তুলে ধরেন। এ সময় এনবিআরের চেয়ারম্যান এসব সমাধানে দ্রুত প্রদক্ষেপ নিবেন বলে ব্যবসায়ীদের আশ্বস্ত করেন। পরে তিনি রংপুরের উদ্দেশ্যে রওনা দেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কাস্টমস রংপুর বিভাগীয় কমিশনার শওকত আলী সাদি, রংপুর কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন, কর কমিশনার ইকবাল হোসেন, রাজস্ব বোর্ডের সদস্য আব্দুল হান্নান শিকদার, হিলি স্থলবন্দরের কাস্টমস ডেপুটি কমিশনার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ আলম, বাংলাহিলি সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল আজিজ সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ