Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন তারা

হিলি বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৩২ পিএম

অবৈধ অনুপ্রবেশের দায়ে বিভিন্ন মেয়াদে কারাভোগ শেষে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে নিজ দেশে ফিরলেন ভারতীয় ৩ নাগরিক।

আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ভারত হিলি ইমিগ্রেশন ওসি শিপ্ররা রায়ের নিকট বাংলা হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ওসি সেকেন্দর আলী তাদের হস্তান্তর করেন। এ সময় উভয় দেশের সীমান্তরক্ষি বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেরতকৃতরা হলেন, ভারতের গুজরাট প্রদেশের আহমেদাবারে রামল গ্রামের ললতা সিংয়ের ছেলে রাজপুত (৩৬), পশ্চিম বঙ্গের দমদমা গ্রামের শেখর রায়ের মেয়ে ঐশি রায় (২২), এবং দক্ষিণ দিনাজপুর জেলার দাইনুর গ্রামের মনসুর আলীর স্ত্রী গুলজান বিবি (৪৫)।


হিলি ইমিগ্রেশন ওসি সেকেন্দার আলী জানান, তিন ভারতীয় নাগরিক বিভিন্ন সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের দায়ে বিজিবি হাতে ১২ বছর,৩ বছর এবং ১১ মাস মেয়াদে সাজা ভোগ শেষে আজ তাদেরকে ভারতীয় ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি স্থলবন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ