Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলের এলোপাতাড়ি কুপিয়ে দু’জনকে জখম

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেনাপোলর কেস্টপুর গ্রামে গতকাল মঙ্গলবার সকালে মনিরুল ইসলাম (৩০) ও রাজু আহম্মেদ (২৫) নামে দুই যুবককে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতরা ওই গ্রামের নুর মোহাম্মদের ছেলে মনিরুল ইসলাম ও আদম আলীর ছেলে রাজু আহম্মেদ।
পুলিশ বলছে, আহত মনিরুল ও রাজু গতকাল ওই গ্রামের বেশ কয়েক ব্যক্তির বাড়িতে হামলা চালিয়ে পিটিয়ে কয়েকজনকে আহত করে। আহতদের বোন পারুল বেগম জানান, তার ভাই রেজাউল ইসলাম পুটখালী ইউনিয়নের উপনির্বাচনে মেম্বর প্রার্থী। নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিরোধ ছিল। সেই বিরোধকে কেন্দ্র করে রেজাউলের ভাই মনিরুল এবং চাচাতো ভাই রাজু আহম্মেদকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তবে সংশ্লিষ্ট দুই পক্ষই সরকারি দল সমর্থিত বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে। বেনাপোল বন্দর থানার ইনসপেক্টর (তদন্ত) শামিম উদ্দিন বলেন, ‘মনিরুল ও রাজু দুর্বৃত্ত। তারা গত সোমবার গ্রামের ৪-৫ জনকে পেটায়। গতকাল আবার তারা জনৈক আজবাহারের বাড়িতে গিয়ে ভাঙচুর করছিল। এ সময় স্থানীয়রা জোটবদ্ধ হয়ে তাদের পিটিয়েছে। পরে পুলিশ খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।’
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা জানান, মনিরুল ইসলাম ও রাজুর শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ