Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জুম্মন লুসাই একাদশ জয়ী

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বয়সের ভারে ক্লান্ত হলেও স্টিকের টানে ঠিকই ছুটে আসেন টার্ফে। কেউ মুটিয়ে গেছেন, কারো আবার রোগ বাসা বেঁধেছে দেহে। তারপরও গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সাবেক তারকা হকি খেলোয়াড়দের হাট বসেছিল। তারা খেললেন স্বাধীনতা দিবস প্রদর্শনী হকি ম্যাচ। যে ম্যাচে জুম্মন লুসাই একাদশ ৪-৩ গোলে হারায় আবদুল মালেক চুন্নু হকি একাদশকে। চার কোয়ার্টারে ৬০ মিনিটের খেলা অনুষ্ঠিত হয়। জুম্মন লুসাই একাদশ- জাহাঙ্গীর, গুড্ডু, মাকসুদ, মনসুর, টুটুল, তপন, জামিল, বায়জিদ, রানা, মুন্না ও হারুন। মালেক চুন্নু একাদশ- জাবেদ, এহতেশাম হোসেন, শহিদুল্লাহ খোকন, নাজমুল আলম, মনির হোসেন, জামাল হায়দার, ফজলু ওস্তাদ, মামুন, একরামউল্লাহ, কামরুল ইসলাম কিসমত ও আয়েশ।



 

Show all comments
  • AZAD ২৯ মার্চ, ২০১৭, ১০:৫২ এএম says : 0
    Dekun bangladesh national teamer menegarra atoi nikkirto mananer hoa gese kon pleyar ta dole takbe ba takbena sati boje otte parena.akon ki kora jai?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুম্মন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ