Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে জমি সংক্রান্ত ঘটনা নিয়ে তিন মামলা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা : ৫ লাখ টাকা চাঁদা দাবি

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে একখন্ড জমির ঘটনাকে কেন্দ্র করে নুরুল হক নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা এবং মামলা প্রত্যাহার দাবিতে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে হত্যার হুমকি দিয়েছে স্থানীয় মোতালেবসহ ৮/১০ জন অস্ত্রধারী সন্ত্রাসী। গত বুধবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার সাহেব কাচারী বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায়, রাঘবপুর পূর্বপাড়ার নুরুল হকের সাথে পুকুরের জমি নিয়ে আব্দুল মোতালেব, আব্দুল সালামসহ ৮/১০ ব্যক্তির সাথে দীর্ঘদিন যাবত মামলা মোকদ্দমা, হামলা, মামলা চলছে। এই নিয়ে নুরুল হক নিয়মিত মাছ চুরির ঘটনায় আব্দুল মোতালেব, আব্দুল সালাম, নুরু মিয়া, মিন্টু মিয়া, লিটনসহ ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে কোতোয়ালী থানার পুলিশ ১৫ লাখ টাকা ক্ষতির ঘটনা ঘটেছে মর্মে আদালতে চার্জশীট দালিখ করেন। চার্জশীট দাখিলের পর অভিযুক্তরা আদালতে হাজির হলে জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে একের পর এক সন্ত্রাসী ঘটিয়ে চলছে।
এ ব্যাপারে নূরুল হক কোতোয়ালী মডেল থানায় সর্বশেষ একটি জিডি দায়ের করলে কোতোয়ালী থানার ওসি জনৈক দারোগাকে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। এই নিয়ে এলাকায় নূরুল হক ও তার পরিবার চরম আতঙ্কের মাঝে দিনযাপন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ