Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিয়াম নিসনের সঙ্গে রোমান্সের গুজবে খুশি সুসান স্যারান্ডন

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অস্কারজয়ী অভিনেত্রী সুসান স্যারান্ডন জানিয়েছেন অভিনেতা লিয়াম নিসনের সঙ্গে তার রোমান্সের যে গুজব ছড়িয়েছে তাতে তিনি রোমাঞ্চিত।
এর আগে নিসন (৬৪) রসিকতা করে দাবী করেন ‘একজন অবিশ্বাস্য রকমের বিখ্যাত নারী’র প্রেমে পড়েছিলেন তিনি, এবং পরে জানা যায় সেই রহস্যময় নারীটি হলেন সুসান স্যারান্ডন (৭০)। এমন কথা জানার পর অভিনেত্রীটি তার আনন্দের কথা প্রকাশ করেন। তিনি বলেন, “সবাই যদি তাই ভাবে তাহলে আমি এতে দারুণ আনন্দিত।”
“আমার এই কথাটি পছন্দ হয়েছে! এই সপ্তাহটি ছিল স্বর্গবাসের মত। আমি প্রথমে শিরোনামে ‘লিয়াম সুসানের সঙ্গে প্রেম করছেন’ শিরোনামটি দেখি; ভাবলাম এটা তো আমার জন্য বড় খবর। তারপর মনে হল, ‘আমি সত্যটা প্রকাশ করব না। কোন নারী লিয়ামের সঙ্গে প্রেমে জড়াতে চাইবে না? সে পুরুষ হিসেবে নিখুঁত। সুপুরুষ, আকর্ষণীয়, সে হল লিয়াম নিসন, তাকে কে স্বপ্ন দেখে না? আমার মনে হল এটি যদি চলতে থাকে তাতেই ভাল। এই গুজব আমার কাজে লাগানো উচিত আর কিছু অস্পষ্ট টুইট করা দরকার’,” সুসান বলেন।
তিনি আরও বলেন, “আমাকে নিয়ে যত গুজব হয়েছে এটি তার মধ্যে সেরা। এটি সত্য হবে না কেন? আসলেও এটি সত্য হোক।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিয়াম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ