Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে অস্ত্রসহ ৮ স্কুল ছাত্র আটক

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে ধারালো অস্ত্রসহ ৮ স্কুল ছাত্রকে আটক করেছে পুলিশ। শহরের পুরানবাজার এলাকা থেকে গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আটক করে পুলিশ ফাঁড়ি। আটককৃতরা হচ্ছে- কোড়ালিয়ার মিলন কসাইর ছেলে রাকিব, প্রফেসর পাড়ার হাতেমের ছেলে নাসিম, পালপাড়া শওকত আলীর ছেলে রায়হান, নজরুল ইসলামের ছেলে নাইমুল ইসলাম, বিপনীবাগ তালতলার শাহআলম ভুইয়া মামুনের ছেলে ইরান, গুনরাজদীর সফিক পাটওয়ারীর ছেলে সুশান, ব্যাংক কলোনীর আ. কুদ্দুছের ছেলে শাহিদুর রহমান, হাজী মহসিন রোডের দেলোয়ার হোসেনের ছেলে নাবিল ও দাসদী গাজির হাটের গোলাপ খানের ছেলে ফয়েজ। এদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৮ বছর হবে। তাদের সাথে স্কুলব্যাগও ছিলো।
চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এসআই জাহাঙ্গীর আলম জানান, স্কুল পড়ুয়া দুইদল ছাত্রের মধ্যে ক্রিকেট খেলা নিয়ে মারামারি হয়। এক পর্যায়ে এক পক্ষ সংঘবদ্ধ হয়ে অপর পক্ষের উপর হামলা করার জন্য ধারালো অস্ত্র নিয়ে জুট মিলের পাশে পূর্বশ্রীরামদী পানির ট্যাংকি নদীর পাড়ে অবস্থান করছে এমন খবর ওই এলাকার লোকজন জানালে এএসআই শামীমসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া করে অস্ত্রসহ ছাত্রদের আটক করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ