Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর বিভাগের উন্নয়নে বাস্তবমুখী উদ্যোগ নিন -রংপুর বিভাগ সমিতি

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রংপুর বিভাগের উন্নয়নে সরকারকে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। যমুনা নদীর ওপারে রংপুর অঞ্চলের হতদরিদ্র মানুষ যুগ যুগ ধরে অবহেলিত। রংপুর অঞ্চলের জনগণের ভাগ্য উন্নয়নে ব্যাপক উন্নয়নমুখী পরিকল্পনা হাতে নিতে হবে। গত শনিবার বিকেলে রংপুর বিভাগ সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি আলহাজ অ্যাডভোকেট আব্দুল্লাহ আল নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ড. মো. আব্দুল ওয়াজেদ, অ্যাডভোকেট নজরুল ইসলাম, মনজুয়ারা বেগম, এসএম আমজাদ হোসেন দিপ্তি, প্রকৌশলী মো. হুমায়ূন কবির, এনামুল কবির রুপম, জাহাঙ্গীর আলম মানিক, প্রকৌশলী রোজিনা আক্তার, মহসীনুল করিম লেবু, মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা চৌধুরী, মুক্তিযোদ্ধা এ বি এম শহিদুল হক ও প্রকৌশলী সামিউর রহমান।
সভায় রংপুর বিভাগের উন্নয়ন ও বিভাগবাসীর উন্নয়নে রংপুর বিভাগের ঢাকায় বসবাসরত সকল ব্যক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ