Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস খাদে শিশুসহ নিহত ৬ : আহত ১০ অন্যান্য স্থানে আরও ২ জনের মৃত্যু আহত ১৩

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ¦বর্তী খাদে পড়ে গেলে শিশুসহ ৬ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১০ জন। এছাড়া চট্টগ্রামের রাউজানে, দিনাজপুরের পার্বতীপুর এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ২ জন নিহত এবং কমপক্ষে ১৩ জন আহত হয়েছেন।
গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের জুম্মার ঘর ৪১ মাইল নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষে একটি যাত্রীবাহী কোচ খাদে পড়ে শিশুসহ ৬ জন নিহত এবং ১০ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা
শাকিল পরিবহন নামের যাত্রীবাহী নৈশ কোচ সৈয়দপুর যাচ্ছিল। কোচটি ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ৪১ মাইল জুম্মারঘর নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় কোচের চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও নারীসহ চারজন ও হাসপাতালে নেয়ার পর আরো ২ জনের মৃত্যু হয়। আহত হন বাসের কমপক্ষে ১০ যাত্রী। তিনি আরো জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার টহল পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের মধ্যে যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে তারা হলেনÑ নীলফামারী জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল গ্রামের আব্দুল ওহাব মন্ডল (২৬), দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বলদিয়া গ্রামের রুবেল (২২), গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় নারায়নপুর গ্রামের শাপলা বেগম (২৮) ও তার ৬ বছরের শিশু পুত্র আব্দুল আলিম। অপর ২ জনের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ