Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বেঙ্গল টাইগার্সের স্মারক উপহার

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কলম্বোর পি সারা ওভালে বাংলাদেশের শততম টেস্ট উদযাপন করেছে বেঙ্গল টাইগার্স। শততম টেস্ট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম ফ্যানক্লাব বেঙ্গল টাইগার্স বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম এবং শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক রঙ্গনা হেরাথের হাতে বিশেষ ক্রেস্ট এবং বেঙ্গল টাইগার্সের ক্যাপ তুলে দিয়েছে। শততম টেস্টের প্রথম দিনের খেলা শেষে বেঙ্গল টাইগার্সের পক্ষ থেকে বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের হাতে ক্রেস্ট তুলে দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক, বিসিবি পরিচালক এবং বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মেহমুদ সুজন, বেঙ্গল টাইগার্সের এডহক কমিটির তিন সদস্যÑ সাব্বির আহমেদ রুবেল, গোলাম ফারুক ফটিক ও শামীম চৌধুরী। শ্রীলঙ্কা অধিনায়ক রঙ্গনা হেরাথের হাতেও ক্রেস্ট তুলে দিয়েছেন বেঙ্গল টাইগার্সের এই তিন সদস্য। এ সময়ে বাংলাদেশ ক্রিকেট দলের পরিচিত সমর্থক শোয়েব আলী (টাইগার শোয়েব)।
এদিকে বাংলাদেশের শততম টেস্ট উপলক্ষে স্মারক চাবি’র রিং এই টেস্ট কভার করতে আসা বাংলাদেশও শ্রীলঙ্কার সকল সাংবাদিকদের মধ্যে বিতরণ করা হয়েছে। শততম টেস্টের স্মারক এই চাবির রিং সাংবাদিকদের শুভেচ্ছা উপহার হিসেবে দিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, জিমন্যাস্টিকস অ্যাসোসিয়েশনের সভাপতি এবং আবাহনী ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান শেখ বশির আহমেদ মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেঙ্গল

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ