Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিচ্ছন্ন রাজশাহী গড়ার অর্জনগুলো ধরে রাখতে হবে -রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কার্যক্রম গতিশীলকরণের লক্ষ্যে ওয়ার্ড সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল সকালে নগরভবন সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো. নিযাম উল আযীম। দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, জাতীয় পরিবেশ পদক, বায়ুদুষণ রোধে বিশ্বের সেরা নগরীর স্বীকৃতি লাভ আমাদের অর্জন। মহানগরবাসীর সহযোগিতা ও পরিচ্ছন্ন কাজের সঙ্গে সংশ্লিষ্ট সকলের আন্তরিকতার ফলে এ অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের ধরে রাখতে হবে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে আরও আন্তরিক হবার আহ্বান জানান। ময়লা-আবর্জনা নির্দিষ্ট সময়ে অপসারণ ও সেকেন্ডারী পয়েন্টে তা ফেলতে হবে। ড্রেনের পানি প্রবাহ আটকে সেখানে যেন মশার লার্ভা বংশ বিস্তার লাভ করতে না পারে সেজন্য সঠিকভাবে পানি প্রবাহ চালু রাখতে হবে। যত্রতত্র নির্মাণ সামগ্রী রাস্তার ধারে রেখে যান ও জনচলাচলের অসুবিধা না ঘটে সেজন্য ওয়ার্ড সচিবদের আরও দায়িত্বশীল হবার আহ্বান জানান তিনি। এ শহরটাকে আরও সুন্দর বসবাসযোগ্য করে গড়ে তুলতে মহানগরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। সভায় রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারসহ বিভিন্ন ওয়ার্ডের সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচ্ছন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ