Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পরিচ্ছন্নকর্মীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৯:৩৪ এএম

রাজধানীর গুলশানে মাইক্রোবাসের ধাক্কায় মোছা. সখিনা আক্তার নামে এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন।

সোমবার (৭ মার্চ) ভোর সাড়ে চারটার দিকে কোকাকোলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সখিনার স্বামী আব্দুল করিম জানান, তার স্ত্রী সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মী আজ ভোরে গুলশান নতুন বাজার কোকোকোলা মোড় এলাকায় রাস্তা ঝাড়ু দেওয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গুলশান নতুন বাজার কোকোকোলার মোড় এলাকায় থাকতেন। নিহত দুই ছেলে এক মেয়ের জননী ছিলেন। তাদের বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলায়।

ঢামকে হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচ্ছন্নকর্মী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ