Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোবাইলে অশ্লীল ভিডিও, ব্যবসায়ীর জেল

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মোড়েলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোড়েলগঞ্জে মোবাইল ফোনে গান ডাউনলোড দিতে গিয়ে মিলেছে অশ্লীল ভিডিও। তাও আবার পড়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর হাতে। যার ফলে গান লোড দেওয়ার আগেই হাতে হাতকড়া পড়েছে রাসেল শেখ (২৮) নামে এক ব্যবসায়ীর।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন সোমবার বেলা ২টার দিকে মোড়েলগঞ্জ সদর বাজারের কয়েকটি মোবাইল ফোন ও কম্পিউটারের দোকানে অভিযান চালান। এ সময় বারইখালী গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাসেলের কম্পিউটারের দোকানে গিয়ে জানতে চান, মোবাইলে গান ডাউনলোড দেওয়া যাবে কিনা। রাসেল রাজি হওয়ামাত্র ম্যাজিস্ট্রেট নিজে সার্চ দিলে বেরিয়ে আসে বেশকিছু অশ্লীল ছবির ভিডিও ক্লিপ। এর পরেই ওই যুবককে ১০দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ ও তার কম্পিউটাটি জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন। এ সময় মোবাইল কোর্ট থেকে বাঁচতে বাজারের সকল ওষুধের ফার্মেসিগুলো বন্ধ করে পথচারিদের সাথে মিশে যান ওষুধ ব্যবসায়ীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল

১৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ