Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন আটুলিয়ার মাদরাসা শিক্ষক ইসমাইল হোসেন নিরাপত্তাহীনতায়

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সন্ত্রাসী হামলার আশংকায় নিরাপত্তাহীনতায় ভুগছেন শ্যামনগরের আটুলিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন। তিনি স্থানীয় রাবেয়া খাতুন দাখিল মাদরাসার ইবতেদায়ী প্রধান শিক্ষক।
গতকাল রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তিনি বলেন পূর্ব শত্রুতার জের ধরে কয়েক ব্যক্তির ইন্ধনে গত ২৩ ফেব্রুয়ারি বিকালে তার বাড়িতে প্রবেশ করে বসতঘরে ঢুকে বাড়ির লোকজনের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত হিসাবে তিনি হাওয়ালভাঙ্গি গ্রামের শরিফুল ইসলাম, মোশাররফ হোসেন, আশরাফ হোসেন আশা, শাহিনুর রহমান শাহিন, আবু মুসা, সবুজ ও মিলনকে দায়ী করে বলেন তারা তাকে তার স্ত্রী, বৃদ্ধা মা-সহ অন্যদের কিল চড় ঘুষি মেরে গালিগালাজ করে। এ সময় তারা তার স্ত্রী রাশিদা পারভিনের গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নিয়ে আসবাবপত্র ভাঙচুর ও বাড়ির মূল্যবান জিনিসপত্র লুটপাট করে। এরপরও তারা তাদেরকে খুন জখম করার হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে তিনি শ্যামনগর থানায় একটি অভিযোগ জমা দেন। তিনি জানান এরপরও তিনি মাদরাসায় যাতায়াতের পথে তাদের দ্বারা আক্রান্ত হচ্ছেন। নিরুপায় হয়ে তিনি ৮ মার্চ শ্যামনগর থানায় আরও একটি মামলা করেন। ইসমাইল হোসেন জানান শরিফুল, মোশাররফ,মোস্তফা গাজি, মোজাফফর গাজি, হাসান, জামাল গাজি, আতিয়ার রহমান, আবদুর রশীদ, সবুজ ও মিলনসহ কয়েকজন তাকে এখনও হুমকি ধামকি দিচ্ছে। তারা তাকে যে েেকানো সময় খুন জখম করতে পারে এই আশংকায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান ইসমাইল হোসেন। তিনি এ ব্যাপারে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ