Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় জমিয়াতুল মোদার্রেছিনের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১:৫৯ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন সাতক্ষীরা জেলা শাখা আয়োজিত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) সকাল ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, জমিয়াতুল মোদার্রেছিন এর জেলা সভাপতি এ,এ, এম ওজায়েরুল ইসলাম।

সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি ডক্টর আবুল হাসান, সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন প্রমুখ।
বিজ্ঞান বইয়ে ১১ জন উলঙ্গ নারী পুরুষের ছবি দিয়ে তাদের লজ্জাস্থানের পরিচয় দেওয়া এবং ছেলেমেয়েদের বিভিন্ন অঙ্গের বর্ণনা দিয়ে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের ঈমানহারার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া নয়টি বইয়ে শত শত মেয়ের বেপর্দা ছবি ছাপানো, ইংরেজি বইয়ে কুকুর ও নেকড়ে বাঘের ২৪ টি ছবি ছাপানো হয়েছে, যা ইউরোপীয় সংস্কৃতির অংশবিশেষ মন্তব্য করে এসব বন্ধ করা, বেসরকারি সকল স্তরের শিক্ষক-কর্মচারীদের চাকরি জাতীয়করণসহ মানববন্ধনে বক্তারা ১৩ দফা দাবি উপস্থাপন করেন।
মানববন্ধন শেষে সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রেজা রশীদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। এসময় জেলা নেতৃবৃন্দের সাথে সকল উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ