Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনালী ব্যাংকের নওগাঁ শাখা থেকে বিজিবি’র ৯ লাখ টাকা চুরি

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : সোনালী ব্যাংকের নওগাঁ শাখায় টিটি জমা দেয়ার সময় বিজিবি’র প্রায় ৯ লাখ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। ১৬ বিজিবির উপ-অধিনায়ক মেজর এসএম মাহমুদ হাসান জানান, দুপুরে নায়েক আবু হানিফসহ ৩ বিজিবি সদস্য একটি ব্যাগে করে ৩২ জনের বেতনের ৮ লাখ ৮১ হাজার টাকা টিটি করতে আসেন সোনালী ব্যাংকে। এসময় পাশে ব্যাগটি রেখে টিটির কাগজে স্বাক্ষর করার সময় কে বা কারা ব্যাগটি চুরি করে নিয়ে যায়। তারা সাথে সাথে ওই ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ইকরামুল হক ও শাখা ব্যবস্থাপক আরমানুল হাবিবকে অবহিত করেন। এরপর বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষ ১৬ বিজিবিকে বিষয়টি অবহিত করলে ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চান। কিন্তু তাদের কোন বেকআপ না থাকায় ফুটেজ দেখাতে পারেননি তারা।
এ বিষয়ে সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক আরমানুল হাবিব জানান যে কম্পিউটারে সিসি টিভির ফুটেজ জমা হওয়ার কথা সেখানে মেমোরি কম থাকায় আর্কাইভ হয় না। এমন ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন ব্যাংকের পক্ষ থেকে আইনি সহায়তা নেয়া হবে। শীঘ্রই ঘটনার রহস্য উন্মোচন হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী

২৭ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ