Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে সীরাত সম্মেলন শনিবার লক্ষাধিক লোক সমাগমের টার্গেট

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহে সীরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্মেলন আগামীকাল শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর আয়োজনে শনিবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত নগরীর ঐতিহাসিক আঞ্জুমান ঈদগাহ মাঠে এ সীরাতুন্নবী সম্মেলনে বক্তব্য রাখবেন ভারত, সউদী আরব, মালয়েশিয়া ও বাংলাদেশসহ উপ-মহাদেশের প্রখ্যাত আলেমগণ।
আয়োজক কমিটির অন্যতম সদস্য হাফেজ মাওলানা আবু তাহের খান ও মাওলানা শরীফুল ইসলাম জানান, দেশের অন্যতম বৃহৎ এ সীরাতুন্নবী সম্মেলনে লক্ষাধিক লোক সমাগমের সম্ভাবনা রয়েছে। তাই বিশাল এ আয়োজনকে সামনে রেখে ইতোমধ্যে মঞ্চ তৈরি, ছামিয়ানা টানানোসহ প্রস্তুতি কাজ দ্রুত গতিতে চলছে।
আয়োজক সূত্র জানায়, সীরাতুন্নবী সম্মেলনে প্রধান অতিথি থাকবেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান। বিশেষ করে এ সম্মেলনে গুরুত্বপূর্ণ বয়ান করবেন উপ-মহাদেশের প্রখ্যাত আলেম হযরত মাওলানা জুনায়েদ বাবুনগরী, আসাম ভারতের হযরত মাওলানা ফজলুল করিম কাসেমী, ভারতের হযরত মাওলানা আসজাদ মাদানী, সউদী আরবের শায়ৈখ মুফতি সৈয়দ নাসির বিল্লাহ মক্কী, মালয়েশিয়ার ড.শহীদুল ইসলাম ফারুকী প্রমুখ। এ ছাড়াও ইসলামী দিক-নির্দেশনায় বয়ান করবেন হযরত মাওলানা আবদুর রাহমান হাফেজ্জী, হযরত মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী, হযরত মাওলানা মুফতি ফজলুল হক, হযরত মাওলানা হাফেজ তফাজ্জাল হক, হযরত মাওলানা নূরুল ইসলাম ওলীপুরী, হযরত মাওলানা মুফতি সৈয়দ ফয়জুল করিম, হযরত মাওলানা যোবায়েদ মিযানুর রহমান আনসারী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ