Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় মাছের ঘেরে সন্ত্রাসী হামলায় আহত তিন

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার শোভনালীতে মাছের ঘেরে সন্ত্রাসীদের দায়ের কোপে তিনজন মারাত্মক আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলেনÑ আশাশুনি উপজেলার স্বরাফপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে আলিম উদ্দিন (৫০), তার ছেলে আলমগীর হোসেন (৩০) ও একই গ্রামের আব্দুল মতিন সরদারের ছেলে আব্দুল কাদের (৪২)। বৃহস্পতিবার (২মার্চ) সকালে আশাশুনি উপজেলার শোভনালি ইউনিয়নের হাজীপুর গ্রামের কোল ঘেরে এ ঘটনা ঘটে।
সদর হাসপাতালে চিকিৎসাধীন আলিম উদ্দিন ও তার স্বজনরা জানান, সাতক্ষীরার বিশিষ্ট ব্যবসায়ী বসির আহমেদের হাজীপুর গ্রামের কোল ঘের নামক মাছের ঘেরে কয়েক বছর যাবত তিনি, তার ছেলে আলমগীর, কাদেরসহ কয়েকজন কর্মচারী হিসেবে রয়েছেন। ৭০ বিঘার ওই মাছের ঘেরে বুধবার (১মার্চ) রাতে এলাকার রমজান, মইনুল, সাহাবুদ্দিন, পিচিরসহ কয়েকজন সন্ত্রাসী তাদের ঘেরের বাসা থেকে বের করে দেয়। বিষয়টি ঘের মালিক বসির আহমেদকে জানানো হলে তিনি থানা পুলিশের আশ্রয়গ্রহণ করেন। পরবর্তীতে পুলিশি সহায়তায় তারা (কর্মচারীরা) আবারো ওই ঘেরের বাসায় ওঠেন। এরপর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে রমজান, মইনুল, সাহাবুদ্দিন, পিচিরসহ সন্ত্রাসীবাহিনী তাদের ওপর হামলা চালিয়ে বাসা ঘর ভাঙচুর ও লুঠপাট করে। এসময় বাধা দিলে সন্ত্রাসীরা দা ও লোহার রড দিয়ে তাদেরকে কুপিয়ে এবং পিটিয়ে ঘেরে ফেলে রাখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ