Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্থেও ব্যর্থ সিদ্দিকুর

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গলফ কোর্সে সিদ্দিকুর রহমানের হতাশার পথচলাটা আরও দীর্ঘ হলো। পার্থ ইন্টারন্যাশনালে প্রথম দিনের তুলনায় দ্বিতীয় রাউন্ডে আরও বাজে খেলে কাট-এ বাদ পড়েছেন বাংলাদেশের সেরা এই গলফার। প্রথম ও দ্বিতীয় রাউন্ড মিলিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষে পারের চেয়ে পাঁচ শট বেশি খেলে যৌথভাবে ১০৮তম স্থানে থেকে বাদ পড়েন সিদ্দিকুর।
অস্ট্রেলিয়ার পার্থে লেক ক্যারিনিয়াপ কান্ট্রি ক্লাবে গতকাল দ্বিতীয় রাউন্ডে পারের চেয়ে ছয় শট বেশি খেলেন সিদ্দিকুর। এ দিন মোট পাঁচটি বোগি ও একটি ডাবল বোগি করেন দেশসেরা এই গলফার। বিপরীতে বার্ডি করেন মাত্র একটি। প্রথম রাউন্ডে পারের চেয়ে এক শট কম খেলে যৌথভাবে ৩০তম স্থানে ছিলেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার। সাড়ে ১২ লাখ ডলার প্রাইজমানির এই প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড শেষে পারের চেয়ে ৪ শট কম খেলে শীর্ষে আছেন যুক্তরাষ্ট্রের পিটার ইউলাইন।
এই টুর্নামেন্টের আগে ২০১৬ সালে আরও চারটি প্রতিযোগিতায় খেললেও কোনোটিতেই তেমন কোনো সাফল্য পাননি সিদ্দিকুর। সবশেষ মালয়েশিয়ার মেব্যাঙ্ক ওপেনে ৫০তম হন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পার্থেও ব্যর্থ সিদ্দিকুর

২৭ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ