Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে হত্যা আটক চার

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় প্রাণ হারিয়েছেন মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। গত সোমবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামে। এ ঘটনায় মঙ্গলবার সকালে মোমিনুল ইসলাম, তার ভাই ওয়াদুদ, মুন্না হোসেন ও রনিসহ চারজনকে আটক করেছে পুলিশ।
নিহত মুক্তিযোদ্ধার ছেলে আক্তারুল ইসলাম সাংবাদিকদের জানান, এলাকার ঘোনা বাজারে শ্রীর-ডাঙ্গি মোড়ে একটি রড সিমেন্টের দোকান রয়েছে তার বাবার। স্থানীয় মোমিনুল তার বাবার দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল বাকি নেন। বাকি টাকা আদায়ের জন্য তিনি তার প্রতিবেশি ক্রেতা মোমিনুলের কাছে তাগিদ দেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে মোমিনুল ক্ষিপ্ত হয়ে তার বুকে কিল-ঘুষি মারেন। এতে আবুল কালাম আজাদ মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাকে রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত আড়াইটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তানকে পিটিয়ে এভাবে মেরে ফেলবে এটা মেনে নেয়া যাবে না। এ ঘটনায় নিহতের ছেলে আক্তারুল ইসলাম বাদী হয়ে সাতজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ