Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতি বন্ধ না হলে বেতার টেলিভিশন সীলগালা করে দেয়া হবে মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বেতার ও টেলিভিশনে সীমাহীন অনিয়ম ও দুর্নীতি চলছে উল্লেখ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, এ অবস্থা চলতে থাকলে এসব প্রতিষ্ঠান সীলগালা করে দেয়া হবে। অনিয়ম-দুর্নীতির কারণে চট্টগ্রামে সাংস্কৃতিক বন্ধ্যাত্ব বিরাজ করছে এবং প্রকৃত সংস্কৃতিসেবীদের বঞ্চিত করা হচ্ছে। তিনি বলেন, এ অবস্থা চলতে থাকলে চট্টগ্রামবাসী চট্টগ্রাম বেতার ও টেলিভিশন কেন্দ্র সীলগালা করে দিতে বাধ্য হবে।
তিনি গতকাল (মঙ্গলবার) তার চশমা হিলস্থ বাসভবনে চট্টগ্রাম বেতার ও টেলিভিশন শিল্পী কল্যাণ সংস্থার নব নির্বাচিত কমিটির সাথে এক সৌজন্য সাক্ষাতকালে একথা বলেন। তিনি উদ্বেগ প্রকাশ করেন বলেন, বেতার ও টেলিভিশনে মুক্তিযুদ্ধের চেতনায় সপক্ষের শিল্পীদের উদ্দেশ্য প্রণোদিতভাবে অনুষ্ঠান দেয়া হয় না। বরং স্বাধীনতা বিরোধীদের ঢালাওভাবে অনুষ্ঠানে দেয়া হচ্ছে। তিনি প্রশ্ন তুলেন এই দুটি সরকারি সম্প্রচার কেন্দ্রের শীর্ষ কর্মকর্তাদের আদৌ দেশপ্রেম আছে কি না তা তলিয়ে দেখতে হবে। তিনি বেতার ও টেলিভিশনের শিল্পীদের বলেন আপনাদের যৌক্তিক দাবি ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ থাকুন আমি আপনাদের পাশে আছি। তিনি বেতার ও টেলিভিশন শিল্পীদের যোগ্যতার ভিত্তিতে প্রাপ্য সম্মানী প্রদানে এবং সব ধরণের বৈষম্যের অবসান দাবি করেন।
এ সময় উপস্থিত ছিলেন বেতার ও টেলিভিশন শিল্পী কল্যাণ সংস্থার নব নির্বাচিত সভাপতি শেখ শহীদুল আনোয়ার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের, সুজিত রায়, আবদুর রহীম, কল্যাণী ঘোষ, দীপক আচার্য, মাসুদ লাল, তাপস বড়–য়া, আবদুল হালিম, তাপস চৌধুরী, লিটন সেন প্রমুখ। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ