Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের হামলায় যুবক খুন পুলিশসহ আহত-১০

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর সদর উপজেলার রৌহা ইউনিয়নের হালগড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুস সাত্তার (৩০) নামে এক যুবক খুন হওয়ার বাড়ি-ঘরে হামলা লুটপাট ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বসানো হয়েছে পুলিশ পাহারা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার রৌহা ইউনিয়নের হালগড়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আব্দুস ছাত্তার ও মজু ময়িাদের সাথে একই এলাকার মোজাফ্ফরের ছেলে রফিক বিল্লালদের সাথে বিরোধ চলে আসছিল। এ দ্ব›দ্ব-মীমাংসা করতে গিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস রহিজ উদ্দিনও এ দ্বন্দ্ব জড়িয়ে পড়ে। বৃহস্পতিবার বিরোধপূর্ণ জমিতে উভয়পক্ষ ধান লাগাতে গেলে সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুস ছাত্তার ও পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় আব্দুস ছাত্তারকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার সেখানেই তার মৃত্যু হয়। ছাত্তারের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ছাত্তারের বাড়ির লোকজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য রহিজ উদ্দিনের বাড়িসহ আশপাশের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে এবং বাড়িঘরে আগুন দেয়। এতে অন্তত ৩০টি বাড়ি-ঘর সম্পূর্ণভাবে ভষ্মীভুত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ