Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাইক্রোবাস উল্টে ভাইবোনসহ নিহত ৪ অন্যান্য স্থানে আরো ৬ জনের মৃত্যু, আহত ১৬

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কক্সবাজার, দিনাজপুর ও মাগুরা জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আট জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত ১৬ জন। এর মধ্যে চকরিয়ায় ঢাকা-কক্সবাজার মহাসড়কে পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে ভাইবোনসহ চারজন নিহত হয়েছে।
কক্সবাজার অফিস ও জেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন। শনিবার সকাল সাড়ে ৮টার সময় চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারালে খাদে পড়ে চার পর্যটক নিহত হয়। নিহতরা হলেন মাইক্রোবাসের চালক আমির হোসেন (৩৫), ঢাকার বাসাবো এলাকার আইয়াস আলীর ছেলে সাথি (২৫), কুমিল্লার হোমনার স্বপন মিয়ার স্ত্রী সুমি (২৭) ও কুমিল্লার নোয়াপাড়ার বাপ্পির স্ত্রী অজ্ঞাত (৪০)। এতে আরো পাঁচজনের বেশি পর্যটক আহত হয়েছে। হতাহতদের মধ্যে নারীও রয়েছে কয়েকজন। আহতদের চকরিয়া পৌর শহরের জমজম হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. হাসেম সত্যতা নিশ্চিত করেছেন।
অপর দিকে মহাসড়কের রামু উপজেলার রশিদ নগর এলাকার নাদেরুজ্জামান উচ্চবিদ্যালয় গেইটে শনিবার ভোর সাড়ে ৬টায় মালবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের দেয়ালের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।
নিহতের একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. জয়নাল আবেদীন (২৪)। সে রামু চৌমুহনি এলাকার ফল ব্যবসায়ী বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছে পাঁচজন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ