Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে খাদ্য পরিদর্শক সমিতির কমিটি নিয়ে উত্তেজনা

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে জেলা খাদ্য পরিদর্শক কমিটির সম্মেলন নিয়ে দু’পক্ষের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে। ফলে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দিনভর জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ে পুলিশ মোতায়েন করা হয়। শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ে নতুন কমিটি গঠন ইস্যুতে জেলা খাদ্য নিয়ন্ত্রকের সাথে আলোচনা বসেন আজাদ-দেলোয়ার পরিষদের নেতারা। ওই সময় গ্রুপ বদল করে আসা কামাল গ্রুপের নেতারা হাত তুলে কমিটি গঠনের দাবি তুললে গোপন ব্যালটে ভোট দাবী করেন রানা ও মাকসুদ গ্রুপ। এনিয়ে জেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিস কক্ষে দু’পক্ষের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।
সূত্র মতে, পরবর্তীতে কামাল গ্রুপ শনিবার সম্মেলনের তারিখ ঘোষণা করে প্রচার-প্রচারণা শুরু করেন। কিন্তু গোপন ব্যালটে পরাজিত হবার ভয়ে গত কয়েকদিন আগে কামাল গ্রæপ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সাধারণ সভার কথা বলে সাদা কাগজে সমিতির সদস্যদের স্বাক্ষর নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ