Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আনোয়ারায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ আহত ৭

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় বিরোধপূর্ণ জমির দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় উপজেলার জুঁইদন্ডী চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ১০ জনকে আটক করেছে।
থানা ও স্থানীয় সূত্র জানায়,উপজেলার জুঁইদন্ডী চৌমুহনী এলাকার হাজী ছালেহ আহমদের সঙ্গে মৃত তালেব আলীর পুত্রদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানা ও আদালতে একাধিক মামলাও হয়েছে। বৃহস্পতিবার রাতে তালেব আলীর ছেলেরা ওই জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় তিনটি খড়ের গাদায় আগুন ধরিয়ে দেওয়া হয়। ঘটনায় দু’পক্ষের নারীসহ অন্তত ৭ জন আহত হয়েছে। আহতরা হলেন সাহেব মিয়া (৬০), মোহাম্মদ হানিফ (৪২),মোহাম্মদ হোসেন (১৯) মোহাম্মদ ইব্রাহিম (২৩),চেমন আরা (৩৫), মোহাম্মদ রমিজ (২২) ও অন্তর (২৫)। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,ঘটনাস্থল থেকে দুই পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ