Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অফিসার্স ক্লাবের নির্বাচন সম্পন্ন

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সংগঠন অফিসার্স ক্লাব, ঢাকার কার্যনির্বাহী কমিটির (২০১৬-২০১৭) নির্বাচন গত শুক্রবার অনুষ্ঠিত হয়। এতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাদের সরকার, কে এম মোজাম্মেল হক ও এম এ রাজ্জাক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইব্রাহিম হোসেন খান। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নাহার ফেরদৌসি ঝর্ণা, খন্দকার মোস্তান হোসেন ও ডা. মো. আমিনুল ইসলাম।
সদস্যপদে নির্বাচিত হয়েছেন, ডা. মো. এমদাদুল হক, এম এ মজিদ, আবদুল মান্নান, ডা. মনিলাল আইচ লিটু, এম এম ফজলুল হক আরিফ, আশরাফুন নেছা খান রোজি, ডা. সৈয়দ ফিরোজ আলমগীর, মো. মাসুদুর রহমান, রওশন আরা জামান, আসমা সিদ্দিকা মিলি, ইঞ্জিনিয়ার মো. আবদুল মজিদ, শেখ ইউসুফ হারুন, মো. জাহাঙ্গীর আলম ও তানিয়া খান।
গতকাল ১৫ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হয়। মন্ত্রিপরিষদ সচিব পদাধিকার বলে অফিসার্স ক্লাবের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তাই এ পদে নির্বাচন হয়নি।
অফিসার্স ক্লাবের এ নির্বাচনে কার্যকরী সদস্য হিসেবে সর্বোচ্চ ভোট পেয়ে তানিয়া খান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে ঢাকাস্থ আটপাড়া উপজেলা সমিতি। সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ড. মিজানুর রহমান ও মহাসচিব মোঃ কবির খান তানিয়া খানের এ বিজয়ে তাকে সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অফিসার্স ক্লাবের নির্বাচন সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ