Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দশমিনায় চীফ হুইপের সামনে ভাইয়া বাহিনীর হামলায় উপজেলা চেয়ারম্যানসহ আহত ১০

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দশমিনা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজের সম্মুখে ভাইয়া বাহিনীর কয়েক দফা হামলায় উপজেলা চেয়ারম্যানসহ ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় দশমিনা উপজেলায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে স্থানীয় জনতা।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল (সোমবার) দশমিনা উপজেলা মুক্তিযোদ্ধা বাছাই উপলক্ষে জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম. ফিরোজ সকাল ১১টায় দশমিনা আসেন। এ সময় দশমিনার সাবেক এমপি গোলাম মাওলা রনির ভাইয়া বাহিনীর প্রধান ও দশমিনা সদর ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন তার বাহিনী নিয়ে মিছিল সহকারে উপজেলা পরিষদের সামনে চীফ হুইপকে স্বাগত জানায়। এ মিছিলটি উপজেলা পরিষদ ডাকবাংলোতে যাবার পথে লিটনের ভাই আবু সাদ্দাত মোঃ সায়েম মিছিলের মধ্যে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমরান সিকদার বাপ্পিকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
পরে আওয়ামী লীগ অফিসের সামনে থেকে চীফ হুইপকে স্বাগত জানিয়ে মিছিল করেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল জেলা পরিষদ ডাকবাংলোর দিকে যেতে চাইলে ভাইয়া বাহিনীর ক্যাডাররা বাধা দেয়। এ সময় উপজেলা চেয়ারম্যান সাখাওয়াত হোসেন শওকত ভাইয়া বাহিনীর সমর্থকদের লিটনের নামে স্লোগান না দিয়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে স্লোগান দিতে বলায় চীফ হুইপের সামনেই শওকত ও তার সমর্থকদের ওপর হামলা চালায় ভাইয়া বাহিনী। হামলায় জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা চেয়ারম্যান শাখাওয়াত হোসেন শওকত, উপজেলা যুবলীগ সভাপতি নাসির পালোয়ান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহিন সোরনিয়াবাত, যুবলীগ নেতা শাহিন শাহ, মোঃ মুসা, মোঃ শাহদাৎ হোসেন, রনগোপালদী যুবলীগ সভাপতি জামাল মুন্সি, আলীপুর যুবলীগ সভাপতি ইমাম হোসেন আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ