Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে শিশুপার্ক থেকে ১৪ যুবক-যুবতী আটক

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর গোয়েন্দা পুলিশ শিশুপার্ক থেকে ১৪ যুবক-যুবতীকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করেছে। এদের মধ্যে ৭ জন যুবতী, ৭ জন যুবক। তারা স্কুল, কলেজ পড়–য়া শিক্ষার্থী, প্রবাসীর স্ত্রী, অপ্রাপ্ত বয়স্ক যুবক-যুবতী। গতকাল সোমবার বিকেলে শহরের বাবুরহাট ফাইভস্টার শিশু পার্কে পুলিশ অভিযান চালিয়ে ‘আপত্তিকর’ অবস্থায় তাদের আটক করে। পরে রাতে যুবক-যুবতীদের থানায় নিয়ে যাওয়া হয়।
চাঁদপুর ডিবি পুলিশের ওসি মোঃ মোস্তফা কামাল জানান, অভিযানে আটককৃতদের অভিভাবক ডেকে এনে মুচলেকা দিয়ে পারিবারিক জিম্মায় ছেড়ে দেয়া হয়। এছাড়া ফাইভস্টার মালিক পক্ষের মিজান খান ও মালেক খানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ পাঠানো হবে।
তিনি আরো জানান, পার্ক কর্তৃপক্ষকে বলা হয়েছে স্কুল-কলেজের ড্রেস পরিহিত অবস্থায় কেউ প্রবেশ করতে পারবে না। ফ্যামিলি ছাড়া দু’জন ছেলে-মেয়ে একত্রে প্রবেশ করতে পারবে না। কোনো স্কুল-কলেজ পিকনিক করতে আসলে অনুমতিপত্র দেখাতে হবে। দর্শনার্থীদের প্রত্যেকের নাম ঠিকানা/মোবাইল নম্বর লিপিবদ্ধ করতে হবে এবং প্রত্যেকের ছবি তুলে রাখতে হবে। সার্বিক নিরাপত্তার জন্য সিসি ক্যামেরার আওতায় আনতে হবে। পার্কের ভিতর দর্শনার্থীরা কোনো প্রকার আপত্তিকর বা জনসাধারণের বিরক্তিকর কার্যকলাপ করতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ