Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাদেক সভাপতি শহিদুল্লাহ সম্পাদক

ছাত্রসেনার নতুন কমিটি

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মুহাম্মদ ছাদেকুর রহমান খানকে সভাপতি ও এইচ এম শহীদুল্লাহকে সাধারণ সম্পাদক করে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। শনিবার নির্বাচন কমিশনের এক বৈঠকে ২০১৭-২০১৮ সেশনের এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেনঃ সিনিয়র সহ-সভাপতি জিএম শাহাদত হোসাইন মানিক, সহ-সভাপতি মুহাম্মদ শাহাদাৎ হুসাইন ও মুহাম্মদ মাসউদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুল্লাহ রায়হান খান, মুহাম্মদ ইশতিয়াক রেযা, মুহাম্মদ জয়নুল আবেদিন, সাংগঠনিক সম্পাদক শাহজাদা নিজামুল করিম সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহ আলম, মুহাম্মদ ফয়সাল করিম চৌধুরী, মুহাম্মদ কাউসার হামিদ, অর্থ সম্পাদক মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, শিক্ষা-প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মুহাম্মদ আবুল কালাম আজাদ, দাওয়া বিষয়ক সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন সিদ্দিকী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কাউসার আহমেদ রুবেল, প্রচার সম্পাদক মুহাম্মদ হাসান কাদেরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ মুহাম্মদ খোবাইব, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল বাকী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ফরিদুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক মুহাম্মদ শাহাদাত তানভীর, ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ কাজী হাবিবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্পাদক

২৭ জানুয়ারি, ২০২৩
১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ