Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে চাঁদাবাজি মামলায় সাক্ষী দেয়ায় সন্ত্রাসী হামলা

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের গৌরীপুরের চরাঞ্চলে চাঁদাবাজি মামলার জের ধরে সাক্ষীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর স্বজনরা। বর্তমানে সন্ত্রাসীদের ভয়ে পরিবার নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছে এ নিরীহ পরিবার। এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের।
অভিযোগ উঠেছে, চাঁদাবাজি মামলায় সাক্ষী দেয়ায় উপজেলার ভাংনামারী ইউনিয়নের নাওভাঙ্গা গ্রামের মাইজপাড়া এলাকার আব্দুল মালেককে (৫৫) বেধড়ক পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। পরে আহত মালেককে নগরীর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ত্রাসীরা ফের আহত ব্যক্তির স্বজনদের ওপর হামলা করে।
আহত ব্যক্তির স্বজনরা জানান, জমি জবরদখলে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবত চাঁদা দাবি করে আসছিল। এ ঘটনায় আদালতে একটি মামলা রয়েছে। ওই মামলার ২ নম্বর সাক্ষী আব্দুল মালেক। মূলত চাঁদাবাজি মামলায় সাক্ষী দেয়ায় মালেকের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন।
ভুক্তভোগীর অভিযোগ, দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে আব্দুল মালেকদের সাথে বিরোধ চলছিল প্রতিপক্ষ আজিজ গংদের। ওই বিরোধের জের ধরে গত ১৭ ফেব্রæয়ারি রাতে পূর্বপরিকল্পিতভাবে স্থানীয় চা স্টলে বসে থাকা অবস্থায় আব্দুল মালেকের ওপর প্রতিপক্ষের ফরিদ, বাবু ও মঞ্জুরুল হক বাবুর নেতৃত্বে সশস্ত্র হামলা চালায় একদল সন্ত্রাসী। এ সময় সন্ত্রাসীদের বেধড়ক মারধরে মারাত্মক জখম হয় আব্দুল মালেক। পরে স্থানীয়রা আহত অবস্থায় মালেককে উদ্ধার করে ওই দিন রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করেন।
ভুক্তভোগী মেয়ের জামাই গোলাম ফারুকের অভিযোগ, প্রতিপক্ষের সন্ত্রাসীরা আমার শ্বশুরের পৈতৃক সম্পত্তি জবরদখলে নেয়ার জন্য সন্ত্রাসী হামলা চালিয়েছে। এরপর আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হলে সন্ত্রাসীরা শহর থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমার ভতিজা লাল মিয়ার ওপর আরেক দফা হামলা চালায়। লাল মিয়া জানান, সন্ত্রাসীরা এখন আমাকে খুন করার হুমকি দিচ্ছে। তারা প্রচার করছে যে, ময়মনসিংহ শহরে আমাদের যাকে পাবে, তাকেই তারা খুন-জখম করবে। এ অবস্থায় সন্ত্রাসীদের ভয়ে আমরা এখন আহত ব্যক্তির চিকিৎসা করাতে পারছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ