Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় ৪ জন নিহত

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মর্মান্তিক সড়ক দুর্ঘটনা বেড়েই চলছে। প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন নাম। গত ২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় ৪ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে।
এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাগুরা জেলা সংবাদদাতা জানান, সড়ক দুর্ঘটনায় মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র বিশ্বজিত বিশ্বাস (২১) নিহত হয়েছে। সিমেন্ট বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে সে ট্রাকের নিচে চাপা পড়লে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে কলেজের সামনে স্টেডিয়াম এলাকায় সড়ক অবরোধ করে ছাত্ররা। পরে পুলিশ ঘাতক ট্রাক ও চালক সোলাইমান শেখ (৩২) আটক করলে অবরোধ প্রত্যাহার করে ছাত্ররা।
মাগুরা টাউন দারোগা মবিন জানান, গতকাল রবিবার দুপুর ১২টার দিকে মাগুরা স্টেডিয়াম গেটের সামনে নতুন বাজার সংযোগ সড়ক মুখে সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় বাই সাইকেল আরোহী কলেজ ছাত্র বিশ্বজিত মারাত্মক জখম হয়। পরে তাকে দ্রæত সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সে মাগুরা সদর উপজেলার বেঙ্গাবেরইল গ্রামের দরিদ্র কৃষক বিবেক বিশ্বাসের একমাত্র ছেলে। তার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
গাইবান্ধা জেলা সংবাদদাতা জানান, গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম সংলগ্ন আদর্শপাড়ায় গতকাল রোববার দুপুে মোটর সাইকেলের ধাক্কায় প্রান্ত (৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। প্রান্ত আদর্শপাড়ার এলাকার প্রদীপ কুমারের ছেলে এবং আব্দুল হাই স্কুলের প্লে-গ্রæপের ছাত্র।
পুলিশ জানায়, স্কুল ছুটির পর প্রান্ত বাড়িতে আসছিল। পথে স্টেডিয়াম সংলগ্ন আদর্শপাড়া এলাকায় দ্রæত গতির একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান,
তারাকান্দা-ধোবাউড়া সড়কের নতুন বাজার এলাকায় গত শনিবার রাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ রাণী দাস (৮৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ডৌহাতলী গ্রামের জীতেন্দ্র দাসের স্ত্রী। তিনি তারাকান্দায় একটি পূজামন্ডপে লীলা কীর্তনে অংশ নিতে এসে রাস্তা পারাপারের সময় ট্রলি চাপায় ঘটনা স্থলে মারা যান।
কুলাউড়া উপজেলা সংবাদদাতা জানান, মৌলভীবাজাররের কুলাউড়া-বড়লেখা সড়কে পিকআপভ্যান চাপায় ফয়জুর রহমান ফজলু (৫০) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। গত শনিবার রাত ১০টার দিকে কুলাউড়া-বড়লেখা সিঅ্যান্ডবি সড়কের মানিকসিংহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফয়জুর রহমান ফজলু বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য। প্রত্যক্ষদর্শীরা জানান, ফয়জুর রাতে ব্যক্তিগত কাজ শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। পথে মানিকসিংহ এলাকায় সেতু অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ইউপি সদস্য ফয়জুর পাশের খাদে ছিটকে পড়ে যান। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ