Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফেনীতে সর্ববৃহৎ জুমআ’র জামাত

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সোনাগাজী উপজেলা সংবাদদাতা : ফেনী ইজতেমায় সর্ববৃহৎ জুমআ’র জামাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের দেবীপুরে জেলা তাবলীগ জামাত আয়োজিত তিনদিন ব্যাপী ইজতেমার দ্বিতীয় দিন এ জামাত অনুষ্ঠিত হয়। ইমামতি করেন তবলীগ জামায়াতের প্রধান মুরব্বি মাওলানা মোহাম্মদ যুবায়ের।
জুমআ’র নামাযে অংশ নিতে সকাল থেকে হাজার হাজার মসুল্লি ইজতেমা মাঠে উপস্থিত হয়। মাঠের প্যান্ডেলে জায়গা না পেয়ে মাঠে জায়নামাজ, ছাঁটাই, পলিথিন ও পত্রিকা বিছিয়ে তীব্র গরমের মধ্যে আল্লাহর দিদার পেতে এক কাতাদের মিলিত হয় মুসল্লিরা। ইজতেমার ১০টি প্রবেশ ধার দিয়ে স্রোতের মুখে মানুষ ইজতেমা মাঠে প্রবেশ করছে। আয়োজকদের দাবী প্রায় ৩ লক্ষাধিক মানুষ এক সাথে জুমআ’র নামায় আদায় করেন। মসুল্লীরা জানান, ফেনীর ইতিহাসে এত বড় জামাত আর অনুষ্ঠিত হয়নি।
আয়োজক কমিটির সদস্য ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি জানান, শনিবার সকাল ১১টায় আখেরি মোনাজাতের মাধ্যমে ফেনী ইজতেমা শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ