Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাহেদ্র শ্রমিক হামলায় টুঙ্গিপাড়া পৌর মেয়রসহ আহত ১৫

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ মাহেন্দ্র (থ্রি হুইলার) শ্রমিকদের হামলায় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মীর্জাসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।
বুধবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় এ ঘটনাটি ঘটে। এতে ১ ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক ও গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।
আহত পৌর মেয়রসহ ৩ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়রা জানায়, বিকেলে পৌর মেয়র আহমেদ হোসেন মীর্জা ও তার লোকজন নিয়ে গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়া যাচ্ছিলেন। তারা ঘোনাপাড়া মাহেন্দ্র স্ট্যান্ডে পৌঁছলে একটি মাহেন্দ্রকে সাইড দিতে বলে। এ নিয়ে শ্রমিকদের সঙ্গে মেয়রের ছেলে শেখ সুমনের বাক-বিতÐা হয়। এক পর্যায়ে উত্তেজিত মাহেন্দ্র শ্রমিকদের হামলায় পৌর মেয়রসহ ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা বলেন, আমার ড্রাইভার ও ছেলে মাহেন্দ্র চালককে সাইড দিতে বলেন। এই নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরিস্থতি শান্ত করতে আমি গাড়ি থেকে নামি। এ সময় মাহেন্দ্র শ্রমিকরা আমাকে ও আমার ছেলেকে মারপিট করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ