Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : নাটোরের সিংড়া পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হাসান ইমামের পিতা পরিবহন ব্যবসায়ী মোহাম্মদ আলী (৬৬) বুধবার রাত ৮টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্যুবরণ করেছেন। এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে রাতেই তার মা নুর জাহান বেগম (৮৬) মৃত্যুবরণ করে। এতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় পৌর শহরের দমদমা আলজামিয়াতুল কোরআনিয়া মাদরাসা প্রাঙ্গণে জানাজা শেষে মোহাম্মদ আলীকে দাফন করা হয়। বাদ যোহর তার মাকে গ্রামের বাড়ি পুঠিমারী নীলচড়ায় স্থানীয় কবরস্থানে নুর জাহান বেগমকে দাফন করা হয়। তাদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী স্থানীয় এমপি জুনাইদ আহমেদ পলক, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌসসহ চলনবিল সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ মনজুর আলম হাসু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আলীরাজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ