Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ধর্ণাঢ্য ব্যবসায়ীর পুত্রবধূকে হত্যা স্বামী আটক

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার সকালে মাড়োয়ারি পরিবারের পুত্রবধূ আশা সিংহানিয়াকে (৩০) হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আশার স্বামী বাবলী আগরওয়ালাকে (৪০) আটক করেছে পুলিশ।
জানা যায়, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়ার গোপাল বাবুর মেয়ের সাথে সৈয়দপুর শহরের ধর্ণাঢ্য মাড়োয়ারি ব্যবসায়ী স্বজন সিংহানিয়ার ছেলে বাবলী আগরওয়ালার প্রায় ১২-১৩ বছর আগে বিয়ে হয়। ভ‚মি সিংহানিয়া নামে এক কন্যা সন্তান ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছেন। এলাকাবাসী জানায়, তাদের পরিবারে অশান্তি চলছিল। নিহত আশার বড় ভাই দিলীপ সিংহানিয়া কান্নাজড়িত কণ্ঠে জানান, আমি শতভাগ নিশ্চিত, আমার বোনকে হত্যা করা হয়েছে। কারণ বোনের মৃত্যুর খবর অন্য লোকের মাধ্যমে পেয়ে আমরা ছুটে এসেছি। এই হত্যাকান্ডের ঘটনায় শহরে তোলপাড় শুরু হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তাজউদ্দিন জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে স্বামী বাবলী আগরওয়ালাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ