Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ট্রেনে কাটায় নিহত ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মো. হাদিস (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শনিবার রাত পৌনে ৭টা সৈয়দপুর-পাবর্তীপুর রেলওয়ে লাইনে শহরের উপকন্ঠে মহুয়াগাছ তলায় এ ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি শহরের নয়াবাজার সুরকি মিল এলাকার মৃত. শফিকের ছেলে।

জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি অভিমুখী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ঘটনার দিন গত শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় সৈয়দপুর শহরের উপকন্ঠে সৈয়দপুর-পাবর্তীপুর রেলওয়ে লাইনের মহুয়াগাছ তলায় পৌঁছে। আর এ সময় মো. হাদিস (৪৫) নামের ওই বক্তি সৈয়দপুর-পাবর্তীপুর রেলওয়ে লাইন অতিক্রম করছিলেন। এতে ওই ট্রেনের চাকায় তাঁর ডান হাত ও ডান পায়ের বুড়ো আঙুল কাটা পড়ে এবং মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়।
খবর পেয়ে সৈয়দপুর জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি লাশ থানায় নিয়ে আসেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত হাদিস এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক ছিলেন। তবে বেশ কিছুদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন ছিলেন। সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিউল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে। পরে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ