Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে লার্নিং অ্যান্ড আর্নিং মেলা

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে এই প্রথম তথ্য প্রযুক্তি নিয়ে ডিজিটাল লার্নিং এন্ড আর্নিং মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলায় মোট ৪০টি স্টল স্থান পায়। গতকাল সোমবার সকাল ১০টায় চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চবিদ্যালয় মাঠে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শাহাদাত হোসেন। সরকারের আইসিটি মন্ত্রণালয়ের আয়োজনে সাংবাদিক মোঃ ইউনুছ উল্লাহর উপস্থাপনায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল হাই সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শাহাদাত হোসেন, আইসিটি মন্ত্রণালয়ের আইসিটি কনসালটেন্ট এসএম রাফায়েত হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বি এম হান্নান, চাঁদপুর আইসিটি শাখার সহকারী প্রোগ্রামার মোঃ হরুন অর রশিদ প্রমুখ।
এ মেলায় বিভিন্ন কম্পিউটার সেন্টার ও শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে। পরে কম্পিউটার সেন্টার ও শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে তথ্য প্রযুক্তি আইসিটি নিয়ে বিভিন্ন ধারনা নিয়ে বক্তব্য রাখেন আইসিটি কনসালটেন্ট এসএম রাফায়েত হোসেন। গতকাল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ মেলার আয়োজন চলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ