Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে ২ মণ গাঁজাসহ যুবক আটক

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে ৭৫ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় গাঁজা বহনকারী কোকোলা নুডুলস কোম্পানির একটি কভার্ড ভ্যান ও শিমুল শেখ (২৪) নামে গাড়ির মেকানিককে আটক করা হয়েছে।
গতকাল রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার টহলরত পুলিশ এ অভিযান পরিচালনা করে। সকাল সাড়ে ১০টায় পুলিশ সাংবাদিকদের এসব তথ্য জানান। আটক শিমুল বাগেরহাট জেলার রামপাল এলাকার আঃ রশিদ শেখের ছেলে। চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মন্ডল জানান, পুলিশ আগ থেকেই ঘাটে ওঁৎ পেতে ছিল। উদ্ধারকৃত গাঁজা চট্টগ্রাম থেকে শরীয়তপুর নিয়ে যাওয়ার উদ্দেশ্যে হরিণা ফেরিঘাটে কভার্ডভ্যানটি অবস্থান করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চালক মো. আসলাম এবং হেলপার আকরাম হোসেন গাড়ি রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনগণের সহায়তা মেকানিক শিমুলকে আটক করতে সক্ষম হয়। কোকোলা নুডুলস কোম্পানির কভার্ড ভ্যানের নম্বর (ঢাকা মেট্টো-ঠ ১১-২২৩৩)। মালিকের মোবাইল নম্বর: ০১৭৭১০৬৭৫৩৪। এসময় ভ্যানের মধ্যে থাকা ৬ বস্তা গাঁজা উদ্ধার করা হয়। কভার্ড ভ্যানের গায়ে কোকোলা নুডুলসের স্টিকার লাগানো রয়েছে।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ অলী জানান, শনিবার রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে হরিণা ফেরিঘাট এলাকায় একটি কভার্ড ভ্যানে অভিযান চালিয়ে ৭৫ কেজি গাঁজাসহ গাড়িতে থাকা একজনকে আটক করা হয়। কভার্ডভ্যানটি থানা হেফাজতে রয়েছে। এই বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ