Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরবন দিবসের কর্মসূচি আজ থেকে শুরু হচ্ছে

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : তিন দিনব্যাপী সুন্দরবন দিবসের কর্মসূচি আজ থেকে শুরু হচ্ছে। আজ রোববার সকাল ১০টায় নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ২৫টি মাধ্যমিক পর্যায়ের স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে ‘জীববৈচিত্রে ভরা সুন্দরবন, করব মোরা সংরক্ষণ’ বিষয়ক চিত্রাঙ্কন ও বক্তৃতা প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবে।
সুন্দরবন বিষয়ে ব্যাপক সচেতনতা এবং সুন্দরবনের সম্পদ সংরক্ষণে দায়বদ্ধতা সৃষ্টির লক্ষ্যে আগামী প্রজন্মের এ শিক্ষার্থীদের প্রতিযোগিতার মাধ্যমে সুন্দরবন দিবসের কার্যক্রমে সরাসরি সম্পৃক্ত করা হয়েছে বলে জানা গেছে। আগামী ১৪ ফেব্রæয়ারি উল্লিখিত স্কুলসমূহের পাঁচ শতাধিক শিক্ষার্থী নগরীর জাতিসংঘ শিশুপার্কে সকাল ৯টায় সুন্দরবন দিবসের মূল কর্মসূচিতে বর্ণাঢ্য রূপে অংশগ্রহণ করবে। কাল সুন্দরবন দিবসের দ্বিতীয় দিনে খুলনা প্রেসক্লাবে আয়োজকদের পক্ষ হতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরবন

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ